• শিরোনাম

    আদালতে খালেদা জিয়া, বাড়তি নিরাপত্তা

    | ০১ ফেব্রুয়ারি ২০১৮ | ৮:০৪ পূর্বাহ্ণ

    আদালতে খালেদা জিয়া, বাড়তি নিরাপত্তা

    আদালতে খালেদা জিয়া, বাড়তি নিরাপত্তা

    অনলাইন ডেস্ক

    দুর্নীতির মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আদালতে হাজিরার দিন বরাবরই থাকে নিরাপত্তার কড়াকড়ি। কিন্তু আজ নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। আদালত চত্বরের পাশাপাশি আশপাশের উঁচু ভবনের ছাদে দূরবীনসহ মোতায়েন করা হয়েছে নিরাপত্তাকর্মী।

    পুরান ঢাকার বিশেষ জজ আদালত ৫-এর বিচারক আখতারুজ্জামানের এজলাসে বৃহস্পতিবার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় তৃতীয় দিনের যুক্তি উপস্থাপন শুরু হয়েছে। বেলা সাড়ে ১১টার দিকে খালেদা জিয়া গাড়িতে করে আদালত চত্বরে আসেন। কিন্তু সকাল থেকে হাইকোর্ট থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল হয়ে বকশিবাজার পর্যন্ত সড়কে অন্যান্য দিনের তুলনায় অনেক বেশি পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

    ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পুলিশের সাজোঁয়া গাড়িও মোতায়েন আছে। পুরান ঢাকায় সরিয়ে নেয়া কেন্দ্রীয় কারাগারের আশপাশেও পুলিশ-র‌্যাবের সতর্ক অবস্থান দেখা গেছে। বকশিবাজারে আদালত প্রাঙ্গনে এতদিন পুলিশ মোতায়েন থাকলেও আজ সকাল থেকে র‌্যাব সদস্যদেরকেও তল্লাশি করতে দেখা যায়। তল্লাশি করেই সবাইকে ঢুকতে দেয়া হচ্ছে। সাংবাদিকদেরকে পরিচয়পত্র দেখে নিশ্চিত হওয়ার পরই তাদের ঢুকতে দেয়া হচ্ছে।

    webnewsdesign.com

    ঢাকা মহানগর পুলিশের লালবাগ অঞ্চলের সিনিয়র সহকারী কমিশনার সালাউদ্দিন বলেন, যথেষ্ট নিরাপত্তার ব্যবস্থা আমরা করেছি। বাইনোকুলার দিয়ে ছাদে ছাদে পুলিশ মোতায়েন করা হয়েছে। কোথাও যদি ত্রুটি দেখতে পান, তাহলে আমাদেরকে বলেন, আমরা সে ব্যবস্থাও করব।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন