• শিরোনাম

    অল্পের জন্য বেঁচে গেলেন লঞ্চের ৫ শতাধিক যাত্রী

    | ৩০ ডিসেম্বর ২০১৭ | ৫:২০ পূর্বাহ্ণ

    অল্পের জন্য বেঁচে গেলেন লঞ্চের ৫ শতাধিক যাত্রী

    অল্পের জন্য বেঁচে গেলেন লঞ্চের ৫ শতাধিক যাত্রী

    জেলা প্রতিনিধি মুন্সীগঞ্জ
    অল্পের জন্য বেঁচে গেলেন লঞ্চের ৫ শতাধিক যাত্রীধলেশ্বরী নদীতে যাত্রীবাহী লঞ্চের সঙ্গে বাল্কহেডের সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে অল্পের জন্য বেঁচে গেছেন লঞ্চের পাঁচ শতাধিক যাত্রী। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জের কাঠপট্টী ঘাট এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ৫ শতাধিক যাত্রীকে উদ্ধার করে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়।

    মুক্তারপুর নৌপুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জানান, ঢাকার সদর ঘাট থেকে বরগুনাগামী এমভি মানিক-৯ এর সঙ্গে সদরঘাটগামী বালুবাহী এমভি শরিফুদ্দিন-২ বাল্কহেডের ধাক্কা লাগে। এরপর লঞ্চটি বাল্কহেডের ওপর উঠে যায়। পরবর্তীতে নৌপুলিশ, ফায়ার সার্ভিসের চেষ্টায় যাত্রীদের উদ্ধার করে নিরাপদ সরিয়ে নেয়া হয়। এরপর এমভি মানিক-১ দুর্ঘটনার কবলে পড়া পাঁচ শতাধিক যাত্রী নিয়ে রাত ১০টায় গন্তব্যে রওনা হয়।

    তিনি আরও জানান, ক্ষতিগ্রস্ত লঞ্চ ও বাল্কহেডটি নদীর তীরে রাখা হয়েছে এবং রাত সাড়ে ১০টার দিকে উদ্ধার কাজ শেষ হয়। এই ঘটনায় নিখোঁজ কিংবা আহত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।

    এদিকে রাতে অবৈধভাবে বাল্কহেড চলাচলের ব্যাপারে জানতে চাইলেএসআই জয়নাল আবেদীন জানান, বাল্কহেডের মালিকপক্ষের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    webnewsdesign.com

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন
    হাজীগঞ্জে ছোট বোনের হাতে বড় বোন খুন