• শিরোনাম

    হাজীগঞ্জে হাছান ট্রাভেলস উদ্বোধন

    নিজস্ব প্রতিবেদক | ০৭ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৩৩ অপরাহ্ণ

    হাজীগঞ্জে হাছান ট্রাভেলস উদ্বোধন

    ছবি সংগৃহীত

    হাজীগঞ্জে বিমান টিকেট, ভিসা প্রসেসিং, হজ্ব ও ওমরা পালন, টিকেট ও ভিসা চেকসহ নানা ধরণের সেবার লক্ষ্যে ‘হাছান ট্রাভেলস’ এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ৭ ফেব্রুয়ারী দুপুরে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে এই ট্রাভেলস’র উদ্বোধন করেন, মাও. মোজাম্মেল হক। এর আগে মিলাদ পরিচালনা করেন, হাফেজ আবুল কাশেম।

    ট্রাভেলস’র সত্ত্বাধীকারী সাংবাদিক হাছান মাহমুদের সার্বিক ব্যবস্থাপনায় দোয়া ও মোনাজাত শেষে ফিতা কেটে ট্রাভেলস’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

    অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন, দৈনিক আজকের দেশকন্ঠের প্রকাশক ও সম্পাদক এনায়েত মজুমদার, মানব খবরের প্রকাশক ও সম্পাদক মুনছুর আহমেদ বিপ্লব, মানব সমাজের নির্বাহী সম্পাদক মনিরুজ্জামান বাবলুসহ অন্যান্য অতিথিবৃন্দ।

    হাজীগঞ্জ মধ্য বাজারস্থ ভাই ভাই কমপ্লেক্সে অবস্থিত হাছান ট্রাভেলস’র উদ্বোধনী অনুষ্ঠানে দৈনিক ইলশেপাড়’র হাজীগঞ্জ ব্যুরো ইনচার্জ মোহাম্মদ হাবীব উল্যাহ্সহ অনুষ্ঠানে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, হাছান ট্রাভেলস এ দেশ-বিদেশে যেকোন বিমানের টিকেট পাওয়া যাবে। এ ছাড়াও ভিসা প্রসেসিং, ম্যান পাওয়ার ও বিমান টিকেট, হজ্ব ও ওমরা পালনের সু-ব্যবস্থা, টিকেট ও ভিসা চেক এবং কম্পিউটার কম্পোজসহ সকল ধরনের অনলাইন সেবা পাওয়া যাবে।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর