• শিরোনাম

    হাজীগঞ্জে কর্মহীন ও অসহায়দের পাশে দাড়িয়েছেন ছাত্রলীগ নেতা হান্নান গাজী

    নিজস্ব প্রতিবেদক | ১১ মে ২০২০ | ৫:৩০ অপরাহ্ণ

    হাজীগঞ্জে কর্মহীন ও অসহায়দের পাশে দাড়িয়েছেন ছাত্রলীগ নেতা হান্নান গাজী

    ছবি সংগৃহীত

    করোনা মোকাবেলায় লকডাউন পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবীরা। এ কারণে দুঃখ-দুর্দশার মধ্যে দিন কাটছে তাদের। হাজীগঞ্জের কর্মহীন হয়ে পড়া প্রায় ২শ অসহায় মানুষের পাশে দাঁড়ালেন চাঁদপুর-৫, হাজীগঞ্জ-শাহরাস্তির সাংসদ, মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এর একনিষ্ঠ কর্মী,  চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক ও হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হান্নান গাজী।

    হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল এর সার্বিক সহযোগীতা ও অনুপ্রেরনায় ছাত্রলীগ নেতা মো. হান্নান গাজী তার ব্যাক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে প্রায় ২শ অসহায় মানুষের পাশে দাঁড়ালেন।

    হাজীগঞ্জ পৌর এলাকার ৩নং ওয়ার্ড খাটরা বিলওয়াই গ্রামের কর্মহীন দিনমজুর মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়। যার মধ্যে রয়েছে, চাল, ডাল,তেল, লবন, আলু, মুড়ি, খেজুর, সেমাই, চিনি, ছোলাসহ বিভিন্ন খাদ্য সামগ্রী। সন্ধ্যার পর ঘরে ঘরে গিয়ে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনী খাদ্যসামগ্রী বিতরণ করেন এই ছাত্রলীগ নেতা।

    এ বিষয়ে চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগের সহ-সম্পাদক ও হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হান্নান গাজী বলেন, ‘দেশের যে কোন দুর্যোগে বাংলাদেশ ছাত্রলীগ অগ্রনী ভূমিকা পালন করেছে। একজন ছাত্রলীগের কর্মী হিসেবে বর্তমান পরিস্থিতিতে কর্মহীন মানুষেরর কষ্ট কিছুটা লাঘব করতে আমি আমার ব্যাক্তি উদ্যোগে এই উদ্যোগ নিয়েছি।

    বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খাঁন জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন অনুপ্রেরণা এবং দিকনির্দেশনায় আমি দরিদ্র কর্মহীন শ্রমজীবী পরিবারের মাঝে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ শুরু করছি।

    রমজান মাস জুড়ে এই সহায়তা কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দেন মো. হান্নান গাজী। এক্ষেত্রে সব নেতাকর্মীদের অংশগ্রহণ ও সহযোগতিা কামনা করেন হান্নান গাজী।

    করোনা পরিস্থিতিতে শুরু থেকে নানা পদক্ষেপ নিচ্ছেন এই ছাত্রনেতা। হাজীগঞ্জের বিভিন্ন পাড়া মোহল্লায় ও দোকানের সামনে সামাজিক দুরত্ব বলয় তৈরি এবং সাধারণ মানুষকে সচেতনা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ছাত্র নেতা মো. হান্নান গাজী।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর