• শিরোনাম

    হাজীগঞ্জে অসহায়দের মাঝে ঈদ উপহার পৌঁছে দিলেন রোটা. মামুনুর রহমান মজুমদার

    এনায়েত মজুমদার | ১৯ মে ২০২০ | ১১:০৬ পূর্বাহ্ণ

    হাজীগঞ্জে অসহায়দের মাঝে ঈদ উপহার পৌঁছে দিলেন রোটা. মামুনুর রহমান মজুমদার

    ছবি সংগৃহীত

    হাজীগঞ্জ সদর ইউনিয়নে বসবাসরত অসহায় কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করেছে সাবেক ইউপি চেয়ারম্যান রোটা. মামুনুর রহমান মজুমদার। অসহায়দের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

    এদিকে, অসহায় মানুষদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন সাবেক ইউপি চেয়ারম্যান রোটা. মামুনুর রহমান মজুমদার। সোমবার মৈশাইদ ও সুবিদপুরের মসজিদের ইমাম মোয়াজ্জেমসহ প্রায় ৩৮০জন  দুঃস্থ ও গরিবদের মাঝে ঈদ উপহার বিতরণকালে এ আহ্বান জানানো হয়। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

    সাবেক ইউপি চেয়ারম্যান রোটা. মামুনুর রহমান মজুমদার বলেন, ঈদ উপলক্ষে গরিব-অসহায়দের সহযোগিতা করার জন্য পবিত্র কোরআন ও হাদিসে নির্দেশ দেয়া হয়েছে। ঈদ উপহার হিসেবে রয়েছে-সেমাই চিনি দুধ ও বাদাম কিচমিচ ও হ্যান্ড স্যনিটাইজার বিতরণ করেন।

    এই সংকটে খেটে খাওয়া নিম্নআয়ের মানুষ খুব সংকটে আছে। শুধু নিম্ন আয়ের নয়, মধ্যবিত্তও অনেক পরিবার আছে যারা খুব সংকটে দিন কাটচ্ছে, অথচ তারা মুখে বলতে পারছে না।

    এসব মানুষকে খুঁজে খুঁজে তাদের জন্যও কিছু করছি। এই সংকটে আমাদের মানবিকতার হাতটা বাড়িয়ে তাদের পাশে দাঁড়ানোটা জররি। ব্যক্তিগত উদ্যোগে তাদের জন্য কাজ করে যাচ্ছি। করোনার বিরুদ্ধে জয়ী না হওয়া পর্যন্ত অসহায় মানুষের পাশে থাকার ঘোষণা দেন তিনি।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর
    দেশ ছাড়িয়ে বিদেশেও যাচ্ছে মতলবের ক্ষীর