• শিরোনাম

    ভিডিও কলে প্রেসিডেন্টের সামনে পোশাক খুলে গোসলে সরকারি কর্মকর্তা!

    অনলাইন প্রতিবেদক | ২২ মে ২০২০ | ৯:০৪ পূর্বাহ্ণ

    ভিডিও কলে প্রেসিডেন্টের সামনে পোশাক খুলে গোসলে সরকারি কর্মকর্তা!

     

    মহামারি করোনা ভাইরাস ঠেকাতে বিশ্ব জুড়ে বিভিন্ন দেশে দেয়া হচ্ছে লকডাউন। এ কারণে সরকারি-বেসরকারি অধিকাংশ কাজই বলতে গেলে ভিডিও কনফারেন্সিং অ্যাপের মাধ্যমে সারা হচ্ছে। মৃত্যুদণ্ডের রায় থেকে শুরু করে কোম্পানি থেকে ছাঁটাই সব কিছু হচ্ছে অনলাইন কলেই।

    তবে এবার ভিডিও কল মজার এক কাণ্ড ঘটল। ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো সরকারি কর্মকর্তাদের সঙ্গে জুম কলে মতবিনিময় করছিলেন। হঠাৎ ভিডিওকলের মাঝখানে এক কর্মকর্তা পোশাক খুলে গোসল করা শুরু করে দেন।

    টাইমস অব ইন্ডিয়া জানায়, আপত্তিকরজনক হলেও প্রেসিডেন্ট বলসোনারো বিষয়টি স্বাভাবিকভাবে নেন। তবে পরবর্তীতে এ ভিডিও ভাইরাল হলে তিনি ক্ষুব্ধ হয়ে যান।

    ভিডিওটিতে দেখা যায়, জুম অ্যাপ ব্যবহার করে গুরুত্বপূর্ণ বৈঠক করছিলেন ব্রাজিলের প্রেসিডেন্ট। বৈঠকে ছিলেন ২০ জনের অধিক কর্মকর্তা। বৈঠকের মাঝেপথেই উঠে চলে যান এক ব্যক্তি।

    বৈঠক ছেড়ে উঠে যাওয়া ব্যক্তিকে নিয়ে দুই কর্মকর্তার আলোচনার মাঝেই পোশাক পাল্টে গোসল শুরু করে দেন ওই ব্যক্তি। তিনি দেশটির শিল্প সংক্রান্ত এক কমিটির সদস্য বলে জানা গেছে।

    তবে গোটা বিষয়টি বুঝতে পেরে প্রেসিডেন্টকে বুঝিয়ে বলেন ব্রাজিলের শিল্পমন্ত্রী পাওলো গুয়েডসে। বৈঠকের মধ্যেই তিনি বলেন, ওহ! গরমের কারণেই গোসল করছেন উনি। তবে ফোন বন্ধ করতে ভুলে গিয়েছেন।

    প্রেসিডেন্ট বলসোনারো পরে ক্ষুব্ধ হলেও ওই ব্যক্তির চাকরি যায়নি বলে জানিয়েছে দেশটির গণমাধ্যমগুলো।

    Leave a comment

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি
    বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে চাকরি